• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন |

সৈয়দপুর: চেয়ারম্যান পদে জামায়াত নেতার মনোনয়নপত্র দাখিল

সিসি নিউজ: সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জামায়াত নেতা হাফেজ আব্দুল মুনতাকিম। আজ রোববার দুপুরে দলের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. রবিউল আলমের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ সময় পৌর জামায়াতের সেক্রেটারি শরফুদ্দিন খান, জামায়াতে ইসলামী সৈয়দপুর উপজেলা শাখার সহ-সেক্রেটারী ওয়াজেদ আলী ও শহর শাখার নায়েবে আমীর গোলাম ফারুকসহ সিনিয়র নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগিতা সংগঠন এবং পৌর ওয়ার্ড, ইউনিয়ন ও ইউনিয়ন ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের সাথে বিপুল সংখ্যক সমর্থক উপস্থিত ছিলেন। নির্বাচনী মাঠে নিজের অবস্থান জানান দিতে তফসিল ঘোষণার আগ থেকেই প্রচার প্রচারণা করেছেন তিনি। দলের হাইকমান্ডের নির্দেশে ও তৃণমূল নেতাকর্মীদের চাঙ্গা করতে নির্বাচনী কর্মকান্ড নিরবে পরিচালিত করছেন তিনি। সেবার অঙ্গিকার নিয়ে নির্বাচন করছি এমন কথা জানিয়ে চেয়ারম্যান পদ প্রত্যাশী হাফেজ আব্দুল মুনতাকিম বলেন, নির্বাচিত হলে সৈয়দপুরকে বাসযোগ্য, পরিচ্ছন্ন, উন্নত, আধুনিক, যানজটমুক্ত, পরিকল্পিত ও নিরাপদ তথা মডেল উপজেলায় রুপান্তরিত করব। উর্দুভাষী ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, মিথ্যার ফুলঝুরি দিয়ে অতীতে তাদের ভোটাধিকারকে অপব্যবহার করে তাদের জীবনমান উন্নয়নে কিছুই করা হয়নি।

বারবার কারাবরণকারী সৈয়দপুর পৌর জামায়াতের আমীর মুনতাকিম কোরআনের হাফেজ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বি.এ (অনার্স), এম.এ, ডিগ্রী অর্জন করেছেন।  সৈয়দপুর পৌরবাসীর কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করে তিনি আরোও বলেন, পরিবর্তনের পক্ষে, স্বস্তির পক্ষে, শান্তির পক্ষে ভোট দিয়ে নীরব বিপ্লব ঘটান।  রাজনৈতিক ও প্রশাসনিক প্রতিকূলতার কারণে হয়ত ভোটার ঘরে ঘরে যেতে পারব না এর জন্য দুঃখ প্রকাশ করে তিনি বলেন, অন্যায় আর অসংগতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর শক্তিশালী উপকরণ ভোট। সঠিকভাবে সেই ক্ষমতা প্রয়োগ করতে উপজেলাবাসীর প্রতি আহবান জানান তিনি।

অপরদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী হাফেজ নুরুল হুদা মনোনয়নপত্র দাখিল করেছেন।

উল্লেখ্য যে, সৈয়দপুর উপজেলার হালনাগাদ ভোটার সংখ্যা হচ্ছে ১ লাখ ৮১ হাজার ৫০৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯১ হাজার ৭২ জন এবং মহিলা ভোটার ৯০ হাজার ৪৩৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ